আলিয়া কেরিয়ারের মধ্যগগনেই ব্রেক চাইছেন! জানেন কেন?

আলিয়া কেরিয়ারের মধ্যগগনেই ব্রেক চাইছেন!

বয়স মাত্র ২৪। এর মধ্যেই একের পর এক হিট ছবি দিয়ে বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন আলিয়া ভট্ট। বলা যায়, তিনি এখন কেরিয়ারের মধ্যগগনে। ঠিক এ সময়েই ব্রেক নেওয়ার সিদ্ধান্ত নিলেন নায়িকা। তা হলে কি বিয়ে করার প্ল্যান রয়েছে তাঁর? নাকি অন্য কোনও পরিকল্পনা? কতদিনের বিরতি? আবার সিলভার স্ক্রিনে ফেরত আসবেন তো?

অনুরাগীদের মনে এ প্রশ্ন আসা অস্বাভাবিক নয়। ১৮ বছর বয়সে ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার’ দিয়ে ডেবিউ করা আলিয়া কিন্তু সত্যিই এ বার ব্রেক চাইছেন। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’। বক্স অফিসে এখনও পর্যন্ত ভালই ব্যবসা করছে। এ বার মাস ছয়েকের বিরতি চান তিনি।

আলিয়ার কথায়, ‘‘আসলে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও উন্নত করতে চাই।
আলিয়ার কথায়, ‘‘আসলে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও উন্নত করতে চাই।

আলিয়া বললেন, ‘‘আমার পরের ছবি অয়ন মুখোপাধ্যায়ের ড্রাগন। এ বছরের সেপ্টেম্বর নাগাদ শুটিং শুরু হচ্ছে। তার আগে আমি ব্রেক চাই। আসলে এ সময়টা নতুন কিছু করতে চাইছি। যেমন ধরুন, পিয়ানো বাজানো শিখব, কত্থক শেখারও ইচ্ছে আছে।’’ কিন্তু কেন এই বিরতির সিদ্ধান্ত? আলিয়ার কথায়, ‘‘আসলে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও উন্নত করতে চাই। অভিনয় মানে শুধু এটা নয় যে ক্যামেরার সামনে দাঁড়িয়ে সেই মুহূর্তে যে অভিব্যক্তি আসবে সেটা দিয়ে যাব। আরও অনেক কিছু চিন্তাভাবনা নিজের মধ্যে রাখতে হবে। সেই অভিজ্ঞতাগুলো সঞ্চয় করার চেষ্টা করছি।’’

নায়িকা জানিয়েছেন, এখন নতুন বাড়িতে থাকছেন তিনি। সেখানে অতিথিরা আসেন। ছুটি নিয়ে ভাল ভাল রান্না করে তাঁদের আপ্যায়ন করতে চান। এমনকি নতুন নতুন ডিশ ট্রাই করতে চান নিজের জন্যও। আসল কথা- রান্না একটা আর্ট। তিনি সেইজন্য সময় নিচ্ছে না অন্যকিছু তা সময়েই বলবে!

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here