ইন্টেরিয়র ও লাইটিং পণ্যের আন্তর্জাতিক প্রদর্শনী কাল শুরু হচ্ছে

 

ইন্টেরিয়র-এক্সটেরিয়র ও লাইটিং-সংশ্লিষ্ট পণ্যের অত্যাধুনিক প্রযুক্তি আর উদ্ভাবন তুলে ধরতে আগামীকাল শুরু হচ্ছে গৃহসজ্জা শিল্পের দুটি আন্তর্জাতিক প্রদর্শনী। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হবে  প্রদর্শনী দুটি। গতকাল প্রদর্শনীর বিভিন্ন দিক তুলে ধরতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রদর্শনীর আয়োজন নিয়ে নানা তথ্য জানান পারটেক্স স্টার গ্রুপের চিফ অপারেটিং অফিসার কামরুজ্জামান, ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং তারেক আজিজ, সাইফ পাওয়ার টেক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তরফদার রুহুল আমিন, মেশিনারিজ বিভাগের চিফ অপারেটিং অফিসার একেএম মনিরুজ্জামান কোরেশী, এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর টিপু সুলতান ভূঁইয়া প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘ইন্টেরিয়র-এক্সটেরিয়র ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৬’ ও ‘বাংলাদেশ লাইটিং এক্সপো-২০১৬’ শীর্ষক প্রদর্শনী দুটির আয়োজন করেছে যথাক্রমে পারটেক্স স্টার গ্রুপ ও সাইফ পাওয়ারটেক লিমিটেড। যৌথভাবে প্রদর্শনী দুটির ব্যবস্থাপনায় থাকছে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড ও এফ টাচ ইভেন্টস লিমিটেড।

ব্যতিক্রমী ও বৈচিত্র্যপূর্ণ পণ্যের আইডিয়া এবং উপযোগিতা নির্বাচনে আগ্রহীদের জন্য ইন্টারন্যাশনাল ইন্টেরিয়র এবং এক্সটেরিয়র এক্সপোতে উদ্ভাবনী ব্র্যান্ড ও পণ্য তুলে ধরা হবে।

293ea112cfa2d188e57be20380959d3b

বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের পণ্যসামগ্রী ও সর্বাধুনিক সংগ্রহ প্রদর্শন করা হবে। দর্শনার্থীরা ইন্টেরিয়রের জন্য অত্যাধুনিক ডিজাইনের টাইলস, বৈচিত্র্যপূর্ণ আসবাবপত্র, আধুনিক ডেকোরেটিভ গ্লাস, ওয়াল ডেকোরেশন ইত্যাদি দেখার সুযোগ পাবেন।

অন্যদিকে বাংলাদেশ লাইটিং এক্সপো অগ্রসরমান আলোকসজ্জা শিল্পের সর্বাধুনিক প্রযুক্তি এবং ব্যবহার সম্পর্কে গ্রাহকদের জানতে সাহায্য করবে। বাংলাদেশের শীর্ষস্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠান তাদের নতুন আবিষ্কার, পণ্যসামগ্রী এবং উপকরণ তুলে ধরবে এ মেলায়।

প্রতিদিন বেলা ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত প্রদর্শনী দুটি চলবে ২৯ অক্টোবর পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here