এপ্রিল মাসের সেরা ৫টি মুভি

0
995
কাহিনী এবং কলাকুশলী সব মিলিয়ে সব দিক থেকে সমানভাবে দর্শকদের উত্তেজনা ধরে রাখতে পারে এমন কিছু চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে এই এপ্রিল মাসে

প্রতি সপ্তাহে মুক্তি পাওয়া চলচ্চিত্রের সংখ্যা যেমন কম নয়, তেমনি এসব চলচ্চিত্রকে ঘিরে চলচ্চিত্র প্রেমীদের উন্মাদনাও কিন্তু কম নয়। তবে সব চলচ্চিত্র তো আর সমানভাবে দর্শকের মন জয় করতে পারে না। অনেক সময় ভাল অভিনেতা-অভিনেত্রী থাকা স্বত্বেও দুর্বল চিত্রনাট্যর জন্য ব্যর্থ হয় অনেক ছবি। তবে কাহিনী এবং কলাকুশলী সব মিলিয়ে সব দিক থেকে সমানভাবে দর্শকদের উত্তেজনা ধরে রাখতে পারে এমন কিছু চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে এই এপ্রিল মাসে। এমন ৫টি চলচিত্র নিয়েই আমাদের আজকের আয়োজন।

বাহুবালি ২
বাহুবালি ২

বাহুবালি ২ঃ

২০১০৫ সালে বাহুবালির প্রথম অংশ মুক্তি পাওয়ার পর থেকেই জনগণের মনে একটি কমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে- কাটাপ্পা কেন বাহুবালিকে খুন করলো! সেই প্রশ্নের উত্তর সহ নতুন সব আঙ্গিকে আর টুইস্টে ভরপুর করে উপস্থাপন করা হচ্ছে বাহুবালির শেষাংশ। মুক্তির আগেই চলচ্চিত্রটি আয় করেছে প্রায় ৫ বিলিয়ন রুপি। এটি ভারতের ইতিহাসে প্রথম কোন চলচ্চিত্র যা ৪কে হাই ডেফিনেশন ফরম্যাটে মুক্তি পাচ্ছে। ছবি মুকজতির তারিখ নির্ধারণ করা হয়েছে ২৮ এপ্রিল, ২০১৭। এবার বুঝি দর্শকদের টান টান উত্তেজনার অবসান হতে চলল!

বেগম জান
বেগম জান

বেগম জানঃ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জির নির্দেশনায় শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে বেগম জান চলচ্চিত্রটি। এখানে একটি পতিতালয়ের প্রধান বা ম্যাডামের চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান। ছবিটিতে ১৯৪৮ সালের সময়কার ভারতীয় স্বাধীনতা অর্জনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে। এটি সৃজিতের রাজকাহিনী ছবিটির রিমেক। ১৪ এপ্রিল, ২০১৭ তে মুক্তি পাচ্ছে এই চলচ্চিত্রটি।

নূর
নূর

নূরঃ

সুনীল সিপ্পি পরিচালিত নূর চলচ্চিত্রটিতে নাম চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা। পাকিস্তানি লেখক সাবা ইমতিয়াজের “করাচী, ইউ’র কিলিং মি” বইটির কাহিনী অবলম্বনে নির্মিত হচ্ছে নূর। মূলত পাকিস্তানি লেখক-সাংবাদিক নূরের জীবনের নানা মজার কাহিনী নিয়ে সাজানো হয়েছে ছবিটির দৃশ্যপট। ২১ এপ্রিল, ২০১৭তে মুক্তি পাচ্ছে এই চলচ্চিত্রটি।

দ্য ফেট অব দ্য ফিউরিয়াসঃ
দ্য ফেট অব দ্য ফিউরিয়াস

দ্য ফেট অব দ্য ফিউরিয়াসঃ

দ্য ফেট অব দ্য ফিউরিয়াস বা ফাস্ট এন্ড ফিউরিয়াস ৮  সিরিজটির দর্শকদের মাতিয়ে রাখার ধারাবাহিকতা বজায় রাখতে মুক্তি পেতে যাচ্ছে এই মাসে। এই পর্বে দেখানো হবে ডম এবং লেটি তাদের হানিমুনে গেছে, ব্রাইন এবং মিয়া খেলা থেকে অবসর নিয়েছে এবং বাকিরা সাধারণ জীবনযাপনে অভ্যস্ত হয়ে উঠছে। এমন সময়ে এক রহস্যজনক নারী ডমকে নিজের দিকে আকৃষ্ট করতে যেয়ে এমন এক রহস্যের জাল তৈরি করে যাতে জড়িয়ে পড়ে দলের বাকি সদস্যরাও। ছবিটি মুক্তি পাবে ১৪ এপ্রিল, ২০১৭ তারিখে।

আনফরগেটেবল
আনফরগেটেবল

আনফরগেটেবলঃ

ডেভিডকে বিয়ে করেছে জুলিয়া। কিন্তু ডেভিডের প্রথম স্ত্রী ক্যাথি এখনও তার স্বামীর উপর নিজের কর্তৃত্ব জাহির রাখার চেষ্টা করছে। ডেভিড এবং তার আগের স্ত্রীর মেয়ে তেসার সাথে জুলিয়া যেন কোন সম্পর্কে জড়িয়ে না পড়ে সেই চেষ্টায় সার্বক্ষণিকভাবে করে যাচ্ছে সে। জুলিয়া তার নিজের খুশি ধরে রাখতে কি করবে এখন? কি এমন ছিল ক্যাথির অতীতে যার জন্য এমন বেপরোয়া হয়ে উঠেছে সে? জানতে হলে দেখতে হবে আনফরগেটেবল চলচ্চিত্রটি যা মুক্তি পেতে যাচ্ছে ২১ এপ্রিল, ২০১৭ তারিখে।

তথ্যসূত্রঃ মুভি ইনসাইডার

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here