কঙ্গনার কটাক্ষের জবাব দিলেন আলিয়া

কফি উইথ করণ এ মন্তব্য করে বোমা ফাটিয়েছিলেন রেঙ্গুন গার্ল কঙ্গনা রানাওয়াত।

‘বলিউড স্বজনপ্রীতির রাজধানী’ এমনই দাবি করে কফি উইথ করণ এ মন্তব্য  করে বোমা ফাটিয়েছিলেন রেঙ্গুন গার্ল কঙ্গনা রানাওয়াত। করণ জোহরকে একহাত নিয়েছিলেন সেসময় তিনি। বলেছিলেন, তাঁর জীবন নিয়ে ছবি তৈরি হলে করণকে বলিউডের একজন ‘মুভি মাফিয়া’ হিসেবে দেখতে চাইবেন। যারা ফিল্মি দুনিয়ার বাইরে থেকে আসা লোকেদের প্রতি অসহিষ্ণু এবং নাকউঁচু স্বভাবের হয়ে থাকে।

আলিয়া
আলিয়া

করণ সেই সব খোঁচা হজম করে নিলেও চুপ থাকেননি তাঁর প্রিয় ছাত্রী আলিয়া ভাট। সম্প্রতি একটি অনুষ্ঠানে আলিয়াকে স্বজনপ্রীতির ব্যাপারে প্রশ্ন করা হলে কারো নাম না করে কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে সরব হন তিনি। ভাট কন্যা আলিয়া জানিয়ে দেন, তারকা পরিবারে জন্মানোর ফলে একেবারে প্রথমে কিছু বাড়তি সুযোগ-সুবিধে পাওয়া গেলেও পরপর ছবিতে সুযোগ পাওয়ার জন্য শুধুই পারিবারিক যোগাযোগ যথেষ্ট নয়।

কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

তিনি বলেন, কারো নাম না করেই বলতে চাই, এমন অনেকেই অনেক তারকা-পরিবার থেকে এসে বলিউডে পা রাখেন। কিন্তু পরে আর তেমন দাগ রাখতে পারেন না। আসলে দিনের শেষে মানুষ দেখেন একজন অভিনেতাকে। তাঁর পরিবারের জনপ্রিয়তাকে নয়।

আলিয়া নিজে হাইওয়ে, উড়তা পঞ্জাব, ডিয়ার জিন্দেগির মতো ছবিতে সম্পূর্ণ আলাদা একের পর এক চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন দর্শকদের। এ দিন সাংবাদিকদের তিনি বলেন, আমি পরিকল্পনা করে ভট্ট পরিবারে জন্মাইনি। এ বিষয়টা নিয়ে আমার কিছুই করার নেই। আমি সফল, কারণ আমি পরিশ্রমী।

সূত্রঃ দৈনিক ইত্তেফাক/রেজা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here