গুলশানের সেরা পাঁচটি ইটালিয়ান রেস্টুরেন্ট

0
592
দেশি-বিদেশি হরেক পদের খাবারের রেস্টুরেন্ট সমৃদ্ধ গুলশান এলাকাটিতে অনেকাংশেই প্রভাব বিস্তার করছে বিদেশি রেস্তোরাঁগুলো

দেশি-বিদেশি হরেক পদের খাবারের রেস্টুরেন্ট সমৃদ্ধ গুলশান এলাকাটিতে অনেকাংশেই প্রভাব বিস্তার করছে বিদেশি রেস্তোরাঁগুলো। আমাদের দেশীয় প্রেক্ষাপট থেকে বের হয়ে দেশের মধ্যে থেকেই বিদেশি পরিবেশে সে দেশের খাবারের স্বাদ পেতে চাইলে চোখ বন্ধ করে বেছে নিতে পারেন গুলশানের রেস্টুরেন্টগুলো।

আজ আমরা আপনাদের গুলশানে অবস্থিত কয়েকটি ইটালিয়ান রেস্টুরেন্টের কথা বলব যেখানে যেয়ে আপনি স্বীকার করে বাধ্য হবেন, এ যেন ছোটখাটো ইটালি!

বারকোড ক্যাফে

বারকোড ক্যাফে
বারকোড ক্যাফে

গুলশান ১ এর ২৪ ঘণ্টা খোলা থাকা এই ক্যাফেটিতে সব কিছুতেই পাবেন বারকোডের ছোঁয়া, একটু রহস্য রহস্য গন্ধের আমেজে উপভোগ করতে পারবেন দারুণ সব ডিশ। এখানাকার ইটালিয়ান ডিশ ওভেন বেকড পাস্তা খুব নামকরা। ৩০০-৫০০ টাকার মধ্যে একজন ফুডি তার ভোজনবিলাস মিটিয়ে আসতে পারবেন বারকোড ক্যাফে থেকে।

বেলা ইটালিয়া

বেলা ইটালিয়া
বেলা ইটালিয়া

পুরোপুরি ইটালিয়ান ফ্লেভার পেতে চাইলে এই ক্যাফেটির জুড়ি মেলা ভার। থিন ক্রাস্ট পিজ্জা, পাস্তা, আলফ্রেডোর মতো মুখরোচক সব আইটেমের সব বহর এখানে অপেক্ষা করছে আপনার জন্য। টেস্ট করতে চাইলে দুজনের জন্য খরচ পড়বে মাত্র ১৫০০ টাকা।

কাস্পিয়ান পার্সিয়ান কুইজিন

কাস্পিয়ান পার্সিয়ান কুইজিন
কাস্পিয়ান পার্সিয়ান কুইজিন

ইটালিয়ান স্টাইলে সস দিয়ে রান্না করা আস্ত মাছ বা ভেড়ার মাংস খেতে চান? কাস্পিয়ান পার্সিয়ান কুইজিন তাহলে আপনার জন্যই মেন্যুবুক নিয়ে তৈরি হয়ে আছে! হাজার দুয়েক টাকা নিয়ে দু বন্ধু মিলে দিব্যি ঘুরে এবং খেয়ে আসতে পারবেন গুলশানের এই রেস্টুরেন্টটি থেকে।

 

 

ইটালিয়ান পিজ্জা হাট

ইটালিয়ান পিজ্জা হাট
ইটালিয়ান পিজ্জা হাট

চিকেন ইটালিয়া, বিফ পিজ্জা, বেস্ট পিজ্জা! নাম শুনেই জিভে জল এসে যাচ্ছে? তাহলে আর দেরি কিসের? জনপ্রতি ৫০০-১০০০ টাকা হাতে নিয়ে বেরিয়ে পড়ুন ইটালিয়ান কুইজিন চেখে আসার অভিযানে।

মোজারিয়া

মোজারিয়া
মোজারিয়া

ভোজনের রুচি বাড়ে পরিবেশন দেখে, খুব সাধারণ এই বিষয়টি যদি আপনার কাছে খুব গুরুত্বপূর্ণ কোন বিষয় হয় তবে বাজি ধরে বলতে পারি মোজারিয়া রেস্টুরেন্টটির ডেকোরেশন দেখে আপনি মুগ্ধ হবেন। পিজ্জা, সিসিলিয়ান, বারবিকিউ চিকেনের মতো দারুণ সব আইটেম পাবেন ২০০০ টাকার মধ্যেই।

 

 

তথ্যসূত্রঃ ফুডিজ ডট কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here