চলুন ঘুরে আসি শাহরুখ খানের রাজকীয় বাড়ির অন্দরমহল থেকে

সারাদিন কাজের পর নিজের বাসাই যেন পরম শান্তির একটি জায়গা। আর সেই বাসাটি যদি হয় পরিপাটি তবে তো কথাই নেই, একেবারে স্বর্গীয় সুখের ছোঁয়া পাওয়ার মতো একটি ব্যাপার। আর এদিক থেকে কিন্তু বলিউডের কিং খান সবার থেকে এগিয়ে। একটু একটু করে কষ্টে উপার্জিত অর্থ দিয়ে গড়ে তুলেছেন তার আলিশান বাংলো ‘মান্নাত’। তবে বাইরে থেকে এই ‘মান্নাত’কে যতটা রাজকীয় মনে হয়, ভেতরটা আসলে তার থেকেও কয়েকগুণ বেশী আকর্ষণীয়। পছন্দের তারকার বাড়ির ভেতরটা কেমন তা নিশ্চয়ই দেখতে ইচ্ছা করছে?

তবে চলুন,আপনাকে ঘুরিয়ে নিয়ে আসি বিশ্বের সেরা ধনী তারকা এবং বলিউড বাদশা শাহরুখ খানের মান্নাত থেকে। আর কেবল শাহরুখের অন্দরমহল দেখাই নয়, জানুন এই মান্নাতকে ঘিরে অজানা কিছু বিষয়।

দিল্লির সাধারণ এই ছেলেটি যে মুম্বাইয়ের অভিজাত বান্দ্রা এলাকায় এমন একটি রাজকীয় বাড়ির মালিক হতে পারবেন তা কত জনই বা অনুমান করতে পেরেছিলেন বলুন। তবে খুব অল্প সময়ের এই সুপারস্টার ইন্ডিয়ার সেরা ধণীদের সারিতে যোগ দেন। তৈরি করেন বিলাসবহুল ‘মান্নাত’।

বাড়িটিকে আপাত দৃষ্টিতে দোতলা ডুপ্লেক্স মনে হলেও বাড়িটি আসলে ছয় তলা বিশিষ্ট। আর এই বাড়িটিকে ঘিরে ভক্তদের কৌতূহল কাজ করলেও কখনোই বাড়ির অন্দরমহল কেমন তা প্রকাশ করেননি শাহরুখ খান। তবে এবার বাড়ির দরজাকে উন্মুক্ত করেন এই অভিনেতা।

sa9

মজার ব্যাপার হল বাড়ির পেছনে কাড়ি কাড়ি অর্থ ব্যয় করলেও সাজসজ্জায় কিন্তু শাহরুখ খানের একেবারেই কোন কৃতিত্ব নেই। বাড়ির আসবাবপত্র থেকে শুরু করে একটি পাপোষ কেমন হবে তার সিদ্ধান্ত নেন গৌরি খান।

sa2

আর দেখুন অন্দরমহলের সাজসজ্জা দেখেই বোঝা যাচ্ছে গৌরি খান যে ঘর সাজাতে ওস্তাদ।

sa3

 

দেখুন গৌরির সাজঘরের সাজসজ্জা।

sa4

এটি শাহরুখ খানের স্টাডি রুম।

sa5

করিডোরের ছোটো জায়গাটিতে দুটি চেয়ার আর সেন্টার টেবিলের উপর গোল্ডের দুটি জুতো কি চোখে পড়ছে আপনার?

sa6

দেখুন অদ্ভুত সুন্দর ওয়াল পেইন্টিং।

sa7

এন্টিক সব আসবাবপত্র দিয়ে বাড়িটি সাজিয়েছেন গৌরি।

sa8

অতিথিদের জন্য বরাদ্দকৃত ঘরটিও কি সুন্দর করে সাজানো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here