চিট ফাণ্ড কেলেঙ্কারিতে এবার প্রশ্নের মুখে সানি লিওন!

কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে অভিনেত্রীদের সচেতন থাকা উচিত।

৩৭০০ কোটি টাকার চিটফাণ্ড কেলেঙ্কারিতে এবার নাম জড়াল সানি লিওনের। গত সপ্তাহেই বিভিন্ন অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে এই অনলাইন চিট ফান্ড কেলেঙ্কারির মাস্টারমাইন্ড অনুভব মিত্তালকে। এবার সেই মামলাতেই ডাক পড়তে পারে সানি লিওনেরও।

অনুভবের বিরুদ্ধে ক্রমাগত টাকা নয়ছয়ের অভিযোগ জমা পড়ছিল। আরবিআই বা সেবি- সকলের কাছেই অনুভবের নামে বিভিন্ন সময়ে নানা অভিযোগ দায়ের হয়েছিল। কিন্তু সময়মতো রাশ টানতে না পারার কারণেই ফুলেফেঁপে ওঠে মিত্তালের চিট ফাণ্ডের কারবার। পরে উত্তরপ্রদেশ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে গ্রেপ্তার হয় অনুভব। কিন্তু তা করতে গিয়েও আগে আইনি পরিস্থিতি ও আর্থিক দিক খতিয়ে দেখতে হয়ে তদন্তকারীদের। কেননা পুরো কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে কয়েক লক্ষ সাধারণ মানুষের স্বার্থ।

 অনুভবের নতুন ব্যবসার উদ্বোধনের পার্টির যে ছবি সামনে এসেছে তাতে দেখা মিলেছে আমিশা প্যাটেল ও সানি লিওন এই দুজনের।
অনুভবের নতুন ব্যবসার উদ্বোধনের পার্টির যে ছবি সামনে এসেছে তাতে দেখা মিলেছে আমিশা প্যাটেল ও সানি লিওন এই দুজনের।

এই কাণ্ডের তদন্তে নেমেই বেশ কয়েকজন অভিনেত্রীকে জেরা করতে চান তদন্তকারীরা। তাঁদের মধ্যে আছেন আমিশা প্যাটেল ও সানি লিওন। অনুভবের নতুন ব্যবসার উদ্বোধনের পার্টির যে ছবি সামনে এসেছে তাতে দেখা মিলেছে এই দুজনের। এ নিয়ে জিজ্ঞাসা করা হলে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি সানি। ব্যক্তিগত কারণ নাকি ব্যবসায়িক কারণে তিনি ওই পার্টিতে যোগ দিয়েছিলেন তাও ধোঁয়াশায়। তবে পুলিশের বক্তব্য, এ ধরনের কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে অভিনেত্রীদের সচেতন থাকা উচিত। কেননা তাঁদের দেখেই লোকে বিনিয়োগ করার ফাঁদে পা দেয়। পুরো ঘটনায় সানি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন, বলেই

সূত্রের খবর।

তথ্যসূত্রঃ  সংবাদ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here