ট্রাম্পের নিষেধাজ্ঞা নিয়ে মুখ খুললেন প্রিয়াংকা চোপড়া

0
462
৩৪ বছর বয়সী ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর প্রিয়াংকা চোপড়া মর্মাহত হয়ে লিংকডাইন ব্লগে একটি পোস্ট দিয়ে তার দুঃখের কথা সবার সাথে ভাগ করে নেন।

হলিউডের এ লিস্টের অন্তর্ভুক্ত তারকা জেনিফার লরেন্স, অ্যাস্টন কুচার, জন লেজেন্ড এবং আরও বেশ কয়েকজনের উপর আমেরিকায় প্রবেশের ক্ষেত্রে সাময়িক নিষেধাজ্ঞা জারি করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ বিষয়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া বললেন, “এই সিদ্ধান্তটি আমাকে গভীরভাবে আহত করেছে।”

যুক্তরাষ্ট্রে প্রবেশাধিকার সংক্রান্ত ১২০ দিনের একটি চুক্তিতে স্বাক্ষর গ্রহণ করার সময় ট্রাম্প বেশ কিছু দেশের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছেন। মূলত সিরিয়া থেকে আগত অভিবাসীদের সংখ্যা নিয়ন্ত্রণে রাখতে এই চুক্তিটি করা হলেও পরবর্তীতে ইরান, ইরাক, লিবিয়া, সোমালিয়া, সুদান, সিরিয়া এবং ইয়েমেন মোট সাতটি মুসলিম দেশকেও এই চুক্তির আওতায় ফেলা হয়।

কোয়ান্টিকো খ্যাত এই তারকা আরও বলেন, “আপ্নারা সবাই আমার সাথে এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আন্দোলনে যোগদান করুন"
কোয়ান্টিকো খ্যাত এই তারকা আরও বলেন, “আপ্নারা সবাই আমার সাথে এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আন্দোলনে যোগদান করুন”

৩৪ বছর বয়সী ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর প্রিয়াংকা চোপড়া মর্মাহত হয়ে লিংকডাইন ব্লগে একটি পোস্ট দিয়ে তার দুঃখের কথা সবার সাথে ভাগ করে নেন। তিনি লেখেন, “যে সমস্ত দেশকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে সেখানে ইউনিসেফের অনেক সামাজিক উন্নয়নমূলক কাজ চলছে এবং এসব দেশের শিশুরা যুদ্ধে সবচেয়ে বেশি ভুগছে।”

কোয়ান্টিকো খ্যাত এই তারকা আরও বলেন, “আপ্নারা সবাই আমার সাথে এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আন্দোলনে যোগদান করুন। ধর্ম বা রাজনীতির ভিত্তিতে আমরা আমাদের শিশুদের পৃথক করতে দিতে পারি না। ”

সাম্যের এই আন্দোলনে বেশ সক্রিয় ভূমিকা পালন করছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

তথ্যসূত্রঃ  ফার্স্ট পোস্ট ডট কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here