দীপিকা দাউদ ইব্রাহিমকে খুন করতে চান! জানেন কেন?

দীপিকা দাউদ ইব্রাহিমকে খুন করতে চান! জানেন কেন?

ঠিকই পড়ছেন। দীপিকা দাউদকেই খুন করতে চাইছেন। তবে তা বাস্তবে নয়, বড়পর্দায়। অভিনেতা-অভিনেত্রীদের চিত্রনাট্যের প্রয়োজনে একই মানুষকে কখনও কখনও ভালবাসতে হয় আবার সেই মানুষকে খুনও করতে হয়।

সূত্রের খবর, বিশাল ভরদ্বাজের পরের ছবিতে জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোন ও ইরফান খান। আটের দশকের এক ভয়ানক মহিলা ডনের চরিত্রে অভিনয় করবেন দীপিকা। ফের বড়পর্দায় দেখা যাবে ‘পিকু’র এই জুটির ম্যাজিক।

বিশাল ভরদ্বাজের পরের ছবিতে জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোন ও ইরফান খান।
বিশাল ভরদ্বাজের পরের ছবিতে জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোন ও ইরফান খান।

চিত্রনাট্য অনুযায়ী দীপিকার চরিত্রের নাম রহিমা খান। যদিও সকলে তাঁকে স্বপ্না দিদি নামেই চিনবেন। এমন একজন মাফিয়া যিনি দাউদ ইব্রাহিমকে মেরে ফেলতে চান। ইরফানের চরিত্রটি এক স্থানীয় গ্যাংস্টারের। যিনি দীপিকাকে ভালবেসে তাঁকে দাউদকে মারার কাজে সাহায্য করেন। হানি ত্রেহান পরিচালিত এই ছবির গল্প নেওয়া হয়েছে এস হুসেন জায়িদির বই ‘মাফিয়া কুইনস্ অফ মুম্বই’ থেকে।

এই ছবির সহপ্রযোজক প্রেরণা আরোরা সাংবাদিকদের বলেন, ‘‘খবরটা ঠিক। আমরা বিশালজির সঙ্গে একটা ছবি প্রযোজনা করছি। এই যৌথ প্রকল্প নিয়ে আমরা খুবই আশাবাদী।’’

বিশালের কথায়, ‘‘আমার প্রথম ছবি করার আগে থেকেই হানি ত্রেহান  আমার জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ। অভিষেক চৌবের পর ওকে পরিচালক হিসেবে লঞ্চ করতে পারাটা আমার কাছে খুব আনন্দের। অনেকদিন ধরে দীপিকা আমাকে ওর জন্য একটা স্ক্রিপ্ট লিখতে বলছিল। এই স্ক্রিপ্টটা শুনে ওর পছন্দ হয়েছে।’’ আমরা দীপিকা পাড়ুকোন ও ইরফান খান এই জুটির এবারের ম্যাজিক দেখার অপেক্ষায় রইলাম।

 

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here