নতুন রুপে ভ্রু সাজানোর পদ্ধতি!

0
228

অনেকের ভ্রু খুব পাতলা থাকে, অথবা কার কার ভ্রু আকার এমন আঁকাবাঁকা থাকে যে যেকোনো সাজের ক্ষেত্রে ভ্রু নিয়ে তাদের বেশ ভালই ভুগতে হয়। আজকের আর্টিকেলটি সে সকল ভুক্তভোগীদের জন্য।

ইউটিউবে মেকআপ টিউটোরিয়াল দেন এমন তারকার সংখ্যা নেহাৎ কম নয়। হাজারো আজুড়ে টিউটোরিয়ালের ভিড়ে কোনটি যে আসলেই কাজের তা খুঁজে পেতেই হিমশিম খেতে হয়। ফ্যাশন ম্যাগাজিন স্টাইল ক্যাস্টর অনেক খুঁজে-পেতে সেরা ২৫ জন ইউটিউব ভ্লগারের তালিকা প্রকাশ করেছে যাদের পরামর্শের উপর সত্যিকার অর্থেই ভরসা রাখা যায়।

শীর্ষ ২৫ এর মধ্যে ১৭ নম্বরে অবস্থানকারী কেলসি স্টিগম্যান বলেন, ভ্রু নিয়ে যদি বেশি ঝামেলা হয় তাহলে গ্লু লাগিয়ে ভ্রু পুরোপুরি ঢেকে ফেলুন। তবে গ্লুটি যেন উন্নত মানের ও ত্বকের পক্ষে স্বাস্থ্যকর হয় তা নিশ্চিত করুন।maxresdefault

শুরুতে গ্লু লাগিয়ে ভ্রু ভ্যানিশ করে ফেলুন। তারপর প্রয়োজনীয় পাউডার ও ফাউন্ডেশন লাগিয়ে গ্লুর আঠালো ভাবটি দূর করুন। এবার তুলি নিয়ে সুন্দর করে মুখের আদলের সাথে মানানসই করে ভ্রু এঁকে ফেলুন। আপনার ভ্রুটি যদি বেশি কৃত্রিম মনে হয় তাহলে এর উপর চুলের রঙের সাথে মিলিয়ে আইশ্যাডো লাগিয়ে নিন। ব্যাস, ভ্রু নিয়ে দুশ্চিন্তা শেষ এবার! হ্যালোউইনের সাজেও নিজেকে সাজিয়ে নিতে পারেন এই উপায়ে।

তথ্যসুত্রঃ ইয়াহু বিউটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here