নিজেকে বাথরুমে বন্ধ রেখে শাহরুখ কেঁদে ফেলেন !

নিজেকে বাথরুমে বন্ধ রেখে কেঁদে ফেলেন শাহরুখ!

বলিউড বাদশাহ শাহরুখ খানের ব্যক্তিত্বে মুগ্ধ তরুণ প্রজন্ম। তাঁর হেয়ারস্টাইল থেকে শুরু করে কোন ব্র্যান্ডের জুতা তিনি পরেন সবই তাঁর ভক্তদের জন্য বিরাট গুরুত্বপূর্ণ বিষয়! সার্বক্ষণিকভাবে যারা বলিউড বাদশাহর ব্যক্তিগত জীবন সম্পর্কে আগ্রহ প্রকাশ করেন তাদের জন্য একইসাথে মজার  এবং বিস্ময়ের একটি খবর হল শাহরুখ খান নিজেকে বাথরুমে বন্ধ করে কেঁদে ফেলেন!

জ্বী, ঠিকই পড়েছেন এতক্ষণ। দীর্ঘ কেরিয়ারে অনেক মজার ঘটনা রয়েছে শাহরুখ খানের। রয়েছে অনেক অজানা কাহিনি। মাঝেমধ্যে তা ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন বলিউড বাদশা। তেমনই একটা হল শাহরুখের নিজেকে বাথরুমে বন্ধ করে রেখে কাঁদার গল্প।

সম্প্রতি সান ফ্রান্সিসকোর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন নায়ক।
সম্প্রতি সান ফ্রান্সিসকোর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন নায়ক।

বিষয়টা ঠিক কী? সম্প্রতি সান ফ্রান্সিসকোর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন নায়ক। সেখানে মার্কিন পরিচালক ব্রেট র‌্যাটনারের সঙ্গে কথোপকথনের ফাঁকে শাহরুখ জানান, একটি বিশেষ সময় তিনি নিজেকে বাথরুমে বন্ধ করে রাখেন। আসলে যখনই শাহরুখের কোনও ছবির বক্স অফিসে সাফল্য অধরা থাকে তখনই নিজেকে বাথরুমে বন্দি রেখে কেঁদে ফেলেন শাহরুখ।

আবার সাফল্য এলেও তা নিয়ে মোটেই মাতামাতি করতে রাজি নন তিনি। কারণ সাফল্য বা ব্যর্থতা দুটোই খুব ক্ষণস্থায়ী। তাই তাঁর মতে, বাস্তববাদী হওয়াটাই সবথেকে ভাল। কাজেই সবসময় সাফল্যের প্রত্যাশায় ব্যতিব্যস্ত না হয়ে ব্যর্থতার মুখোমুখি হওয়ার জন্য আগে থেকেই নিজেকে প্রস্তুত করে রাখতে ভালবাসেন তিনি।

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here