প্রযোজক হিসেবে বোন ইসাবেলকে বলিউডে আনছেন ক্যাটরিনা!

0
346
বোন ইসাবেল কাইফের জন্য এই পেশায় নাম লিখিয়েছেন তিনি।

আপনি যদি মনে করেন ক্যাটরিনা সারাদিন শুধু ফেসবুকে সেলফি আপলোড করে গড্ডালিকায় গা ভাসাচ্ছে তবে ভুল হচ্ছে আপনার। এই সুন্দরী তো শুধু তো নিজে চলচ্চিত্রে অভিনয় করেই ক্ষান্ত হননি বরং এবার তিনি নাম লেখাতে চলেছেন প্রযোজকের খাতায়ও!

বলিউডে নায়িকা থেকে সিনেমা প্রযোজনায় আসা একটি রেওয়াজে পরিনত হয়েছে যেন। প্রথমে আনুশকা শর্মা ‘এনএইচ টেন’ নামে একটি সিনেমা প্রযোজনা করলেন। সামনেই আসছে তার প্রযোজিত ‘ফিল্লাউরি’। ওদিকে প্রিয়াঙ্কা চোপড়াও পিছিয়ে নেই। তিনিও সিনেমা প্রযোজনা করছেন। আর তাদের পথে এবার চলতে যাচ্ছেন বলিউডের অন্যতম অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা প্রযোজক হওয়ার কথা ভাবছেন।
ক্যাটরিনা প্রযোজক হওয়ার কথা ভাবছেন।

তবে তিনি নিজের জন্য নয়, তার বোন ইসাবেল কাইফের জন্য এই পেশায় নাম লিখিয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে দুই বোন ইসাবেল ও সোনমকে বলিউডে জায়গা করে দেওয়ার চেষ্টা করছেন ক্যাটরিনা। ইসাবেলের জন্য তো তিনি সালমান খানকেও অনুরোধ করেছিলেন। কিন্তু ক্যাটরিনার সঙ্গে প্রেমে ভাটা পড়ার কারণেই সালমান আর ইসাবেলকে নিয়ে আগ্রহী নন। তাই ক্যাট ঠিক করেছেন, তিনিই নিজের দুই বোনকে নায়িকা বানাবেন।

ক্যাটরিনা কাইফ শেষ হিট দেখেছেন ‘ধুম থ্রি’-তে। তারপর থেকে ফ্লপ ছবির নায়িকা হয়েই সবার কাছে পরিচিতি পাচ্ছেন। বলিউড সুন্দরীর একের পর এক ছবি পরপর ফ্লপ করেছে। হাতেও আর বেশি ছবি নেই। এই পরিস্থিতিতে ক্যাটরিনা প্রযোজক হওয়ার কথা ভাবছেন।

ক্যাটের হাতে বড় ছবি বলতে এই মুহূর্তে অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ আর আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ রয়েছে। তাই ঠিক সময়ে বুঝে সুঝেই তিনি প্রযোজনায় নামছেন বলে মনে করছে বলিউড।

তথ্যসূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here