ব্রিটেনের রাণীর আমন্ত্রণ প্রত্যাখ্যান করলেন অমিতাভ বচ্চন!

0
284
ব্রিটেনের রাণীর আমন্ত্রণ রাখতে পারছেন না অমিতাভ

আচ্ছা আপনাকে যদি স্বয়ং ব্রিটেনের রাণী দাওয়াত দেন, কি করবেন আপনি? ভেবেই খুশিতে আত্মহারা হয়ে উঠছেন, না? আর এই সুবর্ণসুযোগ কিনা ছেড়ে দিতে হল অমিতাভ বচ্চনকে!

বলিউডের ‘বিগ বি’ খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা। কাজ নিয়ে এতটাই ব্যস্ত যে ব্রিটেনের রাণীর আমন্ত্রণ রাখতে পারছেন না তিনি।

আমন্ত্রণ পেয়ে সম্মানিত বোধ করেছেন অমিতাভ বচ্চন
আমন্ত্রণ পেয়ে সম্মানিত বোধ করেছেন অমিতাভ বচ্চন

আগামী ২৭ ফেব্রুয়ারি বাকিংহাম প্যালেসে ইউকে-ইন্ডিয়া বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন হবে। এতে দুই দেশের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন। এ উপলক্ষে অমিতাভকে বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছেন রাণী দ্বিতীয় এলিজাবেথ এবং এডিনবরার ডিউক প্রিন্স ফিলিপ। কিন্তু ব্যস্ত শিডিউলের কারণে তিনি সেখানে উপস্থিত হতে পারবেন না। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

 

বিষয়টি নিশ্চিত করে অমিতাভের মুখপাত্র সংবাদমাধ্যমে বলেছেন, ‘হ্যাঁ, জনাব বচ্চন রানি এলিজাবেথ এবং বাকিংহাম প্যালেস থেকে ইউকে-ইন্ডিয়া বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ পেয়েছেন। কিন্তু দুর্ভাগ্যবশত অনেক গুরুত্বপূর্ণ অঙ্গীকার থাকায় তিনি সেখানে যোগ দিতে পারছেন না।’

এদিকে আমন্ত্রণ পেয়ে সম্মানিত বোধ করেছেন অমিতাভ বচ্চন। পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন তিনি।

তথ্যসূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here