বড়দিনে প্রিয়জনকে উপহার দেয়ার জন্য সেরা পাঁচটি গ্যাজেট

0
296
প্রিয়জনকে কি উপহার দেবেন তা নিয়ে যদি দুশ্চিন্তায় পড়ে যান তবে আপনাকে সাহায্য করতে দারুণ পাঁচটি গ্যাজেটের বিবরণ

খ্রিস্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ক্রিসমাস বা বড়দিন কড়া নাড়ছে দোর গোড়ায়। “ধর্ম যার যার, উৎসব সবার” এই দৃষ্টিভঙ্গিকে সামনে রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই মিলে দিনটিকে উদযাপন করার জন্য ইতোমধ্যে নেয়া হয়েছে হাজারো প্রস্তুতি। তবে প্রিয়জনকে কি উপহার দেবেন তা নিয়ে যদি দুশ্চিন্তায় পড়ে যান তবে আপনাকে সাহায্য করতে দারুণ পাঁচটি গ্যাজেটের বিবরণ নিয়ে আমাদের আজকের প্রতিবেদন।

স্যামসাং গিয়ার ভিয়ার

স্যামসাং গিয়ার ভিয়ার
স্যামসাং গিয়ার ভিয়ার

ভার্চুয়াল দুনিয়াকে চোখের সামনে নিয়ে আসতে পারে এমন একটি গ্যাজেট উপহার পেলে খুশি হবে না এরকম মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। স্যামসাং এর এই নতুন হেডসেটটি স্যামসাং এর স্মার্টফোনের সাথে যুক্ত করে এক মুহূর্তেই আপনি চলে যাবেন ৩৬০ ডিগ্রি প্যানারোমিক ভিউয়ের সম্পূর্ণ ভিন্ন একটি দুনিয়ায়। গিয়ার ভিয়ারের সাথে সংযুক্ত অ্যামোলিড ডিসপ্লেটি আপনাকে সেই দুনিয়ার রস আস্বাদনে সাহায্য করবে পুরোদমে।

স্মার্ট রাইটিং সেট

স্মার্ট রাইটিং সেট
স্মার্ট রাইটিং সেট

আপনার ভাই কি ছবি আঁকে অথবা ব্যবসায়িক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো তাকে টুকে রাখতে হয়? আপনার বোনকে কি বিশ্ববিদ্যালয়ে ক্লাস নোট লিখে রাখতে হয়? লেখালেখির ঝামেলা সহজ করে দিতে পরিবারের যেকোনো সদস্যকে সাহায্য করার পদ্ধতি এখন আপনার হাতের মুঠোয়। মোলেস্কাইনের কলম এবং ট্যাবের যুগ্ম প্রয়াসে আপনি একই সাথে অ্যানালোগ এবং ডিজিটাল পদ্ধতিতে লেখালেখির কাজ চালিয়ে যেতে পারেন। কলমের সাহায্যে ট্যাবের উপর লিখিন প্রয়োজনীয় তথ্য এবং অ্যাপের সাহায্যে তাতে যোগ করুন সংশ্লিষ্ট ছবি বা ভিডিও। চাইলে এই তথ্যগুলো শেয়ার করতেও পারবেন খুব সহজে।

ক্যানন সেলফি প্রিন্টার

ক্যানন সেলফি প্রিন্টার
ক্যানন সেলফি প্রিন্টার

ক্রিসমাস শুধু উপহার দেয়ার দিন নয়, বরং পরিবারের সবাই মিলে মজা করারও একটি সুযোগ। ক্যাননের সেলফি সিপি১২০০ এর সাহায্যে আপনি আপনার স্মার্টফোনে তোলা ছবিটি মুহূর্তের মধ্যে প্রিন্ট করে ফেলতে পারবেন। তার জন্য আপনার শুধু প্রয়োজন হবে ওয়াইফাই এর সংযোগ। পোস্টকার্ড সাইজের প্রিন্টেড ছবিতে বন্দি পারিবারিক মুহূর্তটি পরিবারের সবার মুখে হাসি ফুটিয়ে তুলবে।

আইপ্যাড প্রো

আইপ্যাড প্রো
আইপ্যাড প্রো

বাসার পিচ্চিটা থেকে শুরু করে দাদা-দাদী সবার মুখে নিমিষেই হাসি ফুটিয়ে তোলার ক্ষমতাসম্পন একটি গ্যজেটের নাম আইপ্যাড প্রো। ৯.৭ ইঞ্চি মনিটরের অ্যাপলের নতুন এই ট্যাবটিতে যাবতীয় কাজ, খেলাধুলা, ছবি আঁকা, মুভি দেখা সব কিছু একসাথে করতে পারবেন পরিবারের সবাই মিলে।

গুগল পিক্সেল

গুগল পিক্সেল
গুগল পিক্সেল

বাবার ফোনের অবস্থা খুব খারাপ? মা এখনও ব্যবহার করছেন ১০ বছর আগের একটি ডিভাইস? তাদেরকে নতুন প্রজন্মের ফোনের সাথে পরিচয় করিয়ে দিতে চাইলে চোখ বন্ধ করে বেছে নিতে পারেন গুগলের পিক্সেল ফোনটি। ১২.৩ মেগাপিক্সেলের ক্যামেরা, ৩২ থেকে ১২৮ জিবি মেমোরি কার্ড সব কিছুই পেয়ে যাবেন গুগলের এই একটি ফোনে।

তথ্যসূত্রঃ ইয়াহু লাইফস্টাইল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here