ভ্রুর জন্য বিখ্যাত সাত হলিউড নায়িকা

0
312
নায়িকাদের র‍্যাঙ্কিং এর যেন কোন শেষই নেই! সেই প্রক্রিয়ার মধ্যে থেকে বাদ যায়নি সেরা ভ্রুর অধিকারিণীর খেতাবটিও

সুহাসিনী, সুভাষিণী থেকে শুরু করে সুন্দর গাল, সুন্দর ঠোঁট কিংবা সুন্দর চোখের বিচারে নায়িকাদের র‍্যাঙ্কিং এর যেন কোন শেষই নেই! সেই প্রক্রিয়ার মধ্যে থেকে বাদ যায়নি সেরা ভ্রুর অধিকারিণীর খেতাবটিও। চলুন তবে দেখে আসা যাক হলিউডের নায়িকাদের মধ্যে কারা সেই খেতাবটি জিতে নিলেন।

tk
কারা ডেলিভিঙ্গে

 

১। কারা ডেলিভিঙ্গেঃ ইংলিশ মডেল এবং অভিনেত্রী কারা তার ব্যতিক্রমী ভ্রুর জন্য সেরা ভ্রুর অধিকারিণী অ্যাওয়ার্ডের সেরা বলে বিবেচিত হয়েছেন।

 

 

 রিটা অরা
রিটা অরা

 

২। রিটা অরাঃ ব্রিটিশ গায়িকা ও অভিনেত্রী রিটা তার ফ্যাশন ও লাইফ স্টাইলের জন্য প্রায়ই আলোচিত হন। এবার তিনি বিবেচিত হলেন সেরা ভ্রুর অ্যাওয়ার্ডধারী দ্বিতীয় সুন্দরী হিসেবে।

 

 

লিলি কলিন্স
লিলি কলিন্স

 

৩। লিলি কলিন্সঃ গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড নমিনেশন প্রাপ্ত ব্রিটিশ-আমেরিকান মডেল ও অভিনেত্রী লিলির কিশোরী সুলভ ভ্রু জোড়া তার সৌন্দর্যকে বাড়িয়ে দেয় বহুগুণে।

 

 

আমান্ডলা স্টেনবার্গ
আমান্ডলা স্টেনবার্গ

 

৪। আমান্ডলা স্টেনবার্গঃ দ্য হাঙ্গার খ্যাত আমেরিকান এই অভিনেত্রীর মুখের দিকে তাকালে শুরুতেই মন কেড়ে নিবে তার অদ্ভুত সুন্দর ভ্রু জোড়া।

 

 

সারাহ হাইল্যান্ড
সারাহ হাইল্যান্ড

 

৫। সারাহ হাইল্যান্ডঃ দুষ্টু-মিষ্টি একজোড়া চোখের উপরে নজরকাড়া ভ্রু দুটি যদি অ্যাওয়ার্ড না পায় তবে নিঃসন্দেহে সুন্দর ভ্রুর সংজ্ঞা কি তা নিয়ে দ্বিতীয়বার ভাবতে হবে!

 

 

এমিলি রাতাজকৌস্কি
এমিলি রাতাজকৌস্কি

 

৬। এমিলি রাতাজকৌস্কিঃ সুন্দরীদের চেহারায় নাকি কোন খুঁত থাকে না, সেই কথাটির প্রমাণ মেলে এমিলির ভ্র জোড়ার দিকে তাকালে।

 

 

এমা ওয়াটসন
এমা ওয়াটসন

 

৭। এমা ওয়াটসনঃ শৈশব থেকে লাখো তরুণের হৃদয়ে ঝড় তোলা হ্যারি পটার খ্যাত এই নায়িকার মুখের সাথে দারুণভাবে মানিয়ে যাওয়া ভ্রু দুটি নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

 

 

তথ্যসূত্রঃ স্টাইল ক্যাস্টর ডট কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here