রণবীরের সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে কী বললেন দীপিকা?

দীপিকা-রণবীর।

তিনি নাকি ‘রণবীর’-এ মজে থাকেন। প্রথমে ছিলেন কপূর আর এখন সিংহ। তফাৎ এটুকুই। দীপিকা পাড়ুকোন সম্পর্কে অন্তত বলি মহলে এমন জল্পনা চলতেই থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, রণবীর সিংহই নাকি এই মুহূর্তে দীপিকার বয়ফ্রেন্ড। যদিও শোনা গিয়েছিল, রণবীরের সঙ্গে নাকি ইদানিং মনোমালিন্য চলছে নায়িকার। তাঁর হলিউডি সাফল্য নিয়ে নাকি ইগো সমস্যা হচ্ছে এই জুটির মধ্যে।

সত্যিই কি তাই? সম্প্রতি এক অনুষ্ঠানে প্রশ্ন করা হয় দীপিকাকে। নায়িকা প্রশ্নকর্তার দিকে তাকিয়ে হেসে বলেন, আপনি আমাকে কী ভাবেন? আপনি আমাকে কী করতে বলেন? আপনি যেটা বলবেন, আমি সেটাই করব।’’

‘রামলীলা’ছবিতে দীপিকা-রণবীর।
‘রামলীলা’ছবিতে দীপিকা-রণবীর।

দিন কয়েক আগে কফি উইথ করণ-এ গিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সেখানে শো-এর হোস্ট প্রিয়ঙ্কাকে কথা প্রসঙ্গে বলেন, ‘রাম ইজ স্টিল উইথ লীলা’। ‘রামলীলা’ ছবিতে এক সঙ্গে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা, রণবীর ও দীপিকা। সে প্রসঙ্গ টেনেই এই সম্পর্কের কথা বোঝাতে করণ এ কথা বলেছিলেন বলে ধারণা ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।  কিন্তু ভিন ডিজেলের সঙ্গে ঘনিষ্ঠতা বা ‘ট্রিপল এক্স’-এর সাফল্য সত্যিই কি রণবীর-দীপিকার মধ্যে দূরত্ব তৈরি করেছে? এ প্রশ্নের সরাসরি কোনও উত্তর এখনও দেননি নায়িকা।

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here