শীতের টুপি গুছিয়ে রাখুন

শীতের টুপি

আসছে শীত। দেখতে দেখতে হালকা শীত থেকে কখন যে শৈত্যপ্রবাহ বইতে শুরু করবে বলা মুশকিল। তাই এখনই হাতের কাছে গুছিয়ে রাখতে পারেন আপনার পছন্দের টুপিগুলো।

টুপি নির্বাচনের সময় খেয়াল রাখতে হবে মুখের গড়ন ও ত্বকের রঙের সঙ্গে যেন মানানসই হয়। আরও কিছু জিনিস মেনে চললেই সবাইকে মানানসই লাগবে। যেমন যাদের চুল ছোট তারা সম্পূর্ণ চুল টুপির ভেতর রাখতে পারেন। অল্প বড় চুল হলে পাশ দিয়েও চুল বের করে রাখা যায়। চুল বেশি এলোমেলো থাকলে অনায়াসেই তা টুপির ভেতর গুজে রাখা যাবে। আরেকটি ব্যাপার, রং নির্বাচন করা উচিত যা সব ধরনের পোশাকের সঙ্গেই হবে মানানসই। যেমন কালো, খয়েরি, নীল রঙের যে কোনো টুপি মানিয়ে যাবে যে কোনো পোশাকের সঙ্গে। উৎসবমুখর পরিবেশে লাল, সাদা অথবা সবুজ রঙের টুপি পরা যেতে পারে।

সবসময় এমন টুপি বেছে নেয়া উচিত যা একটু ঢিলে হবে। কারণ টুপিতে ব্যবহৃত ইলাস্টিক কপালের কাছে অাঁটসাঁট হয়ে থাকলে তা অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়। এমনকি কপালে দাগও ফেলে দেয়।

কোথায় পাবেন?

রাজধানীর নিউমার্কেট, গাউছিয়া মার্কেট, চন্দ্রিমা সুপার মার্কেট, নুরজাহান মার্কেট, বদরুদ্দোজা মার্কেট, বঙ্গবাজার, গুলিস্তানসহ অনেক জায়গাতেই পেয়ে যাবেন এমন সব রঙ বেরঙের বাহারি শীতের টুপি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here