শেভিং রেজর হাতে ছবি দিচ্ছেন অভিনেত্রীরা, জানেন কেন?

একের পর এক অভিনেত্রীরা ছবি দিয়ে শামিল হয়েছেন তাতে।

হাতে ধরা শেভিং রেজর। আর তা নিয়েই ছবি দিচ্ছেন একের পর এক অভিনেত্রীরা। বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট হচ্ছে এরকম ছবি। কিন্তু কেন আচমকা শেভিং রেজর নিয়ে ব্যস্ত হয়ে পড়লেন অভিনেত্রীরা?অনেকেই প্রথমে ভেবেছিলেন কোনও বিশেষ ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য এ কাজ করছেন অভিনেত্রীরা। কিন্তু পরে দেখা গেল, আসলে আলাদা আলাদা কোম্পানির রেজর হাতেই ছবি দিয়েছেন তাঁরা। অর্থাৎ এটা কোনও বিজ্ঞাপনী প্রচার নয়। তবে নিঃসন্দেহে এটা একটা প্রচার বটে। আসলে তাঁরা সকলেই একটি ক্যাম্পেন চালাচ্ছেন, সেটি হল #ShaveYourOpinion ।
কী এর উদ্দেশ্য? আসলে পোশাকের নিরিখে অভিনেত্রীদের চরিত্র বিচার করে ফেলেন দর্শকরা। ফলে হেনস্তার মুখে পড়তে হয় তাঁদের। কদিন আগেই ফটোশুটের ছবি সোশ্যাল মিডিায়ায় দিয়ে বিপাকে পড়তে হয়েছিল রিয়া চক্রবর্তীকে। অশ্লীল মন্তব্য ও প্রস্তাবে ভরে গিয়েছিল মন্তব্যের তালিকা। মন্দিরা বেদিকেও পড়তে হয়েছিল একই সমস্যায়।

মন্দিরা বেদিকেও পড়তে হয়েছিল একই সমস্যায়।
মন্দিরা বেদিকেও পড়তে হয়েছিল একই সমস্যায়।

সম্প্রতি একই হেনস্তার মুখে পড়তে হল সোনম কাপুরকে। তাঁর ছবি নিয়েও নানা যৌন ইঙ্গিতপূর্ণ মন্তব্য আসতে থাকে। যদিও স্বভাবসিদ্ধ বেপরোয়া মেজাজেই তা উড়িয়ে দিয়েছেন সোনম।

কিন্তু এ আসলে একটি প্রবণতা হয়ে দাঁড়িয়েছে। অভিনেত্রীরা তাঁদের পেশার কারণেই নানাধরনের পোশাক পরেন। সোশ্যাল মিডিয়ার মতো জনপ্রিয় মাধ্যমকে তাঁরা ব্যবহার করেন প্রচারের তাগিদে। কিন্তু তার জন্য যেভাবে নানা বিরূপ অবস্থার মধ্যে পড়তে হচ্ছে তাদের, তা ভাল ইঙ্গিত নয়। অভিনেত্রীদের পোশাকের নিরিখে তাঁদের বিচার করার প্রতিবাদেই হয়েছে এই ক্যাম্পেন। একের পর এক অভিনেত্রীরা ছবি দিয়ে শামিল হয়েছেন তাতে।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here