সময় উপযোগী ও স্টাইলিশ ব্লাউজ

আসছে বৈশাখের ভিড়ের মাঝেও সবার নজর কাড়বে এইসব সময় উপযোগী ও স্টাইলিশ ব্লাউজের ডিজাইন।

শাড়িতে বাঙালী নারীদেরকে অপূর্ব লাগে। তাইতো শাড়িই বাঙালী নারীর প্রথম পছন্দ। আর তাই শাড়ির সঙ্গে ব্লাউজ হওয়া চাই সময় উপযোগী ও স্টাইলিশ। যাতে কেউ চোখ ফেরাতে না পারে। আসছে বৈশাখের ভিড়ের মাঝেও সবার নজর কাড়বে এইসব সময় উপযোগী ও স্টাইলিশ ব্লাউজের ডিজাইন। বেছে নিতে পারেন আপনিও।

হাই নেক ব্লাউজ : নেট, জার্দৌসি এবং রেশমের কারুকার্য করা এই ব্লাউজ এখন খুব ফ্যাশনেবল। সোনালি বা লাল রঙের এই স্টাইলের একটি ব্লাউজ থাকলে, যে কোন শাড়ির সঙ্গে পরতে পারবেন।

বোট নেক : স্ট্রেট বোট নেক এখন ফ্যাশনে খুব চলতি। এই ডিজাইনার ব্লাউজের সঙ্গে সিম্পল শাড়ি পরলেও খুব ভাল মানাবে।

স্টাইলিশ ব্লাউজের নজর কাড়া ডিজাইন।
স্টাইলিশ ব্লাউজের নজর কাড়া ডিজাইন।

টাই-আপ ব্লাউজ ব্যাক নেক ডিজাইন : অন্যতম আকর্ষণীয় ব্লাউজের ডিজাইন। ফ্যান্সি শাড়ির সঙ্গে এই ধরনের ব্লাউজ ভাল মানায়। পিঠের দিকটা বেশ অনেকখানি কাটা হয় এবং রিবন দিয়ে ক্রস আকারে করা থাকে বাঁধার জন্য।

ভি-শেপ ব্লাউজ ব্যাক নেক ডিজাইন : এই ধরনের নক্সা কাটা ব্লাউজের ডিজাইন খুব ইউনিক এবং ততটাই সুন্দর। ট্র্যাডিশনাল অথচ সাজে আধুনিক টাচ রাখতে এই ধরনের ব্লাউজ বাজিমাত করবে।

এমবেলিশড্ ব্যাক ব্লাউজ সঙ্গে টার্সেল : ক্রেপ সিল্কের শাড়ির সঙ্গে এই ধরনের ব্লাউজ সবচেয়ে ভাল মানায়। শরীরের গড়ন খুব ভাল ফুটে ওঠে।

দড়ি স্টাইল ব্লাউজ : পিঠে দড়ি বাঁধা ব্লাউজের স্টাইল নতুন নয়। ফ্যাশনে বহুদিন ধরে রয়েছে। সেই ফ্যাশনে নয়া বিষয়টি হলো, ব্লাউজের পিঠে উপর-নিচে দড়ি দেওয়া, সেই সঙ্গে বড় বড় স্টোন বা পুঁথি দড়ির সঙ্গে বাঁধা।

কাট-ওয়ার্ক ব্লাউজ ডিজাইন : সাজকে স্পেশাল করে তুলতে শিফন বা সিল্কের শাড়ির সঙ্গে পরতে পারেন কাট-ওয়ার্ক ব্লাউজ। জরি ও স্টোনের কারুকার্য করা এই ব্লাউজের ডিজাইন সকলের নজর কাড়বে।

সূত্রঃ সাবিহা সুফিয়ান/ দৈনিক জনকণ্ঠ

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here