সানিকে জড়িয়ে ধরে এক ভক্ত এ কী করল! ঘটনাটি ঠিক কী?

তাঁকে নিয়ে যে দর্শকদের মধ্যে ক্রেজ থাকবে এ তো আর নতুন কথা নয়।

বর্তমানে বলিউডের বহুল আলোচিত ও নামী অভিনেত্রী সানি লিওন।  সিনেমাতে অভিনয় থেকে শুরু করে আইটেম গান সবটাই হয়েছে তাঁর। অভিনেত্রী ও নাচিয়ে ছাড়াও দশকদের কাছে তাঁর অনেকগুলো পরিচয়। অভিনয়, নাচে হাত পাকিয়ে এ বার একটু অন্য সিলেবাসে মন দিতে চাইছেন নায়িকা। সানির ইচ্ছা, চিত্রনাট্য আর এডিটিং-এ হাত দেবেন। তবে যেমন তেমন ভাবে নয়, রীতিমতো পড়াশোনা করে মাঠে নামতে চাইছেন সানি।

‘‘বহু দিন ধরেই এই কোর্সটা করতে চাইছিলাম। অবশেষে সেই সুযোগ পেয়েছি। আমি খুবই উচ্ছ্বসিত।”
‘‘বহু দিন ধরেই এই কোর্সটা করতে চাইছিলাম। অবশেষে সেই সুযোগ পেয়েছি। আমি খুবই উচ্ছ্বসিত।”

আর সেই কারণেই স্ক্রিপ্ট রাইটিং এবং এডিটিং-এর কোর্সে ভর্তি হতে চান অভিনেত্রী। হঠাৎ কেন এই ইচ্ছা? সানি জানালেন, ‘‘বহু দিন ধরেই এই কোর্সটা করতে চাইছিলাম। অবশেষে সেই সুযোগ পেয়েছি। আমি খুবই উচ্ছ্বসিত।”জানা গিয়েছে, এই কোর্সটি করার জন্য লস অ্যাঞ্জেলসে পাড়ি দিয়েছেন নায়িকা। সেখানেই এ বার পড়াশোনা শুরু করবেন তিনি। তাঁকে নিয়ে যে দর্শকদের মধ্যে ক্রেজ থাকবে এ তো আর নতুন কথা নয়। সোশ্যাল গ্যাদারিংয়ে ভক্তদের ভালবাসার চাপ তাঁকে সহ্য করতে হয় বৈকি! কিন্তু এ বার যা হল তাতে সবচেয়ে বেশি অবাক হয়েছে সানি নিজেই।

ঘটনাটি ঠিক কী?

মুম্বইতে শুটিং করছিলেন সানি। সেখানে মায়ের সঙ্গে পৌঁছে যায় সানির এক খুদে ভক্ত। প্রথমে সানিকে জড়িয়ে ধরে সে। তার পর উঠে পড়ে সানির কোলে। এ পর্যন্ত তো সব ঠিকই ছিল। আসল ঘটনাটি ঘটে ঠিক এর পরেই। সানির কোলে কিছু ক্ষণ থাকার পর মা তাকে কোলে নিতে গেলে সে আর কিছুতেই আসতে চায়নি। আঁকড়ে ধরেছিল সানিকে। তা দেখে অবাক হয়ে যান নায়িকা। পরে মেকআপ ভ্যানে সানির কোলে বসে সেলফিও তোলে শিশুটি। খুদে ভক্তের এই ভালবাসায় আপ্লুত সানি লিওন।

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here