সালমান, হৃতিকদের চরম অপমান করলেন এই পাক অভিনেত্রী!

বলিউডে পা না রেখেও ভারতীয় সংবাদের শিরোনামে উঠে এলেন এই পাক শিল্পী।

ইরফান খানের বিপরীতে বলিউডে অভিষেক হওয়ার কথা ছিল পাক অভিনেত্রী সাবা কামারের। কিন্তু গত কয়েক মাসে দুই দেশের মধ্যে খারাপ সম্পর্কের জেড়ে সেই ছবির ভাগ্য এখন বিশ বাঁও জলে। তবে বলিউডে পা না রেখেও ভারতীয় সংবাদের শিরোনামে উঠে এলেন এই পাক শিল্পী। কারণ? বি-টাউনের সুপারস্টারদের যথেচ্ছ অপমান করলেন এই নায়িকা। সালমান খান থেকে হৃতিক রোশন, কাউকেই রেয়াত করলেন না ইনি।

বি-টাউনের সুপারস্টারদের যথেচ্ছ অপমান করলেন এই নায়িকা। সালমান খান থেকে হৃতিক রোশন, কাউকেই রেয়াত করলেন না ইনি।
বি-টাউনের সুপারস্টারদের যথেচ্ছ অপমান করলেন এই নায়িকা। সালমান খান থেকে হৃতিক রোশন, কাউকেই রেয়াত করলেন না ইনি।

সম্প্রতি এক পাকিস্তানি চ্যানেলের টক-শোয়ে হাজির হয়েছিলেন সাবা। সেখানেই ইমরান হাশমি থেকে রীতেশ দেশমুখকে জানালেন, কেন তিনি কাউকেই পছন্দ করেন না। সঞ্চালিকা প্রশ্ন করেছিলেন, হৃতিক রোশন যদি সাবাকে বিবাহের প্রস্তাব দেন, তাহলে তাঁর উত্তর কী হবে? এক মুহূর্ত সময় না নিয়ে সাবা বলেন, দুই সন্তানের বাবার সঙ্গে রোম্যান্স করার প্রশ্নই ওঠে না। হিন্দি সিনেমা জগতের আরেক জনপ্রিয় তারকা ইমরান হাশমির বিরুদ্ধে আরও বড় অভিযোগ তোলেন তিনি। বলেন, ওঁর সঙ্গে ছবি করলে ঠোঁটে ক্যানসার হতে পারে! রীতেশ দেশমুখকে তো রীতিমতো নিম্নমানের নায়ক বলে অপমান করলেন সাবা। বলে দিলেন, “পাকিস্তানে আমি খুব ভাল কাজ করছি। তাই ভারতে গিয়েও সেই মানের অভিনেতার বিপরীতেই কাজ করতে চাই।” এখানেই শেষ হয়নি। দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক ছিল বলে রণবীরের সঙ্গেও স্ক্রিন শেয়ার করতে চান না সাবা। এমনকী তাঁর অপছন্দের তালিকা থেকে বাদ পড়লেন না দাবাং খানও। যে সুপারস্টার পাক মুলুকেও সমান জনপ্রিয়, যাঁর ছবি সে দেশেও কোটি কোটি টাকার ব্যবসা করে, সেই সালমানের সঙ্গে ছবি করতেও রাজি নন সাবা। তাঁর যুক্তি, সালমান নাকি বড্ড অবাধ্য। কোরিওগ্রাফারের একটিও কথা শোনেন না তিনি। নিজের মতো নাচের স্টেপ তৈরি করে সেটাই পারফর্ম করেন। তাই এমন অভিনেতার সঙ্গে কাজ করতে রাজি নন সাবা।

কিন্তু ভারতের প্রথম শ্রেণির অভিনেতাদের এতটা অপছন্দের কারণ কী সাবার? যেখানে মাহিরা খান, ফওয়াদ খানের মতো তারকারা বলিউড ছবিতে কাজ করে এত খ্যাতি কুড়িয়েছেন, সেখানে সাবার এত অহংকার বা অনীহার কারণটা কী? এখানেই রয়েছে কাহানি মে টুইস্ট। আসলে, সঞ্চালিকা প্রশ্নগুলি শুরু করার আগেই সাবার সামনে একটি শর্ত রেখেছিলেন। প্রথমেই তাঁকে বলে দেওয়া হয়েছিল, যে সব বলিউড নায়কদের ছবি স্ক্রিনে ভেসে উঠবে, তাঁদের সঙ্গে ছবি না করার কারণ দেখাতে হবে সাবাকে। তাই সালমান, রণবীরকে দারুণ পছন্দ হওয়া সত্ত্বেও অনুষ্ঠানে খেলার নিয়ম মেনে তাঁদের সবাইকেই ‘না’ করে দিয়েছেন সাবা।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here