সিনড্রেলার অভিনয় করে অনলাইনে ভাইরাল হলেন শাহরুখ খানের মেয়ে সুহানা

0
415
একটি মঞ্চে রূপকথার চরিত্র সিনড্রেলার ভূমিকায় অভিনয় করছেন শাহরুখকন্যা সুহানা খান।

মাত্র ১৬ বছর বয়সেই দুনিয়াকে নিজের জাত চিনিয়ে দিতে এসে বেশ শক্ত ভাবেই অবস্থান নিয়েছেন তিনি। যেমন বাবা তেমন মেয়ে ইংরেজিতে ‘লাইক ফাদার, লাইক ডটার’ হ্যাশট্যাগে মুখর ছিল ভারতের বিনোদনপ্রিয় মানুষের সামাজিক মাধ্যমগুলো। নতুন ভঙ্গিমায় পুরনো সিনড্রেলার গল্পে সমগ্র ভারতকে মাতিয়ে তোলা এই ব্যক্তিটি শাহরুখ তনয়া সুহানা।

বলিউড বাদশাহ শাহরুখ খান অনেক আগেই ভক্তদের হৃদয়ে আসন গেড়েছেন। নিজের ছেলেমেয়েদের অভিনয়ে আনবেন কি না এ প্রশ্ন বহুবার শুনতে হয়েছে তাকে। তিনি নিজের মতো করে উত্তর দিয়েছেন। বলেছিলেন, কাউকে জোর করবেন না। ছেলেমেয়েরা চাইলে অভিনয়ে নাম লেখাতেই পারে।

অভিনয়ে নিয়মিত হোক বা না হোক সম্প্রতি শাহরুখের একমাত্র মেয়ে সুহানা খানের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন সবাই। আর সেজন্যই এ হ্যাশট্যাগ ছিল দিনভর।

 নতুন ভঙ্গিমায় পুরনো সিনড্রেলার গল্পে সমগ্র ভারতকে মাতিয়ে তোলা এই ব্যক্তিটি শাহরুখ তনয়া সুহানা।
নতুন ভঙ্গিমায় পুরনো সিনড্রেলার গল্পে সমগ্র ভারতকে মাতিয়ে তোলা এই ব্যক্তিটি শাহরুখ তনয়া সুহানা।

গত বুধবার ইনস্টাগ্রামে শাহরুখ ফ্যান ক্লাব নামক একটা গ্রুপে একটি ভিডিও প্রকাশ করা হয় যাতে দেখা যায় একটি মঞ্চে রূপকথার চরিত্র সিনড্রেলার ভূমিকায় অভিনয় করছেন শাহরুখকন্যা সুহানা খান। মঞ্চে তার অভিনয় ও সংলাপ বলার স্টাইল নজর কেড়েছে সবার। আর মুহূর্তেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে ইন্টারনেটজুড়ে এবং বেশ প্রশংসিত হয়েছে।

নিজের সন্তানদের বলিউডে আসা নিয়ে শাহরুখ আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘সন্তানরা আগে পড়ালেখা শেষ করুক। তারপর তারা নিজেদের পেশা নিজেরাই বেছে নিক।’

তবে সোহানার এই ভিডিও দেখে ভক্তরা আশা করছেন মেয়ের বলিউডে অভিষেকের ব্যাপারটা কিং খান আরো একবার ভেবে দেখবেন নিশ্চয়ই।

তথ্যসূত্রঃ ফার্স্টপোস্ট ডট কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here