সেরা ৫টি ভ্যালেন্টাইন অ্যাপস

0
376
যারা ভালোবাসার সম্পর্কগুলোকে বিশেষ গুরুত্ব দেন এবং অন্তত এই একটি দিন প্রিয়জনকে স্পেশাল ফিল করাতে চান কিন্তু কিভাবে তা সম্ভব বুঝতে পারছেন না, তাদের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড ও আইওএস ফোনে ব্যবহার উপযোগী বিভিন্ন অ্যাপস।

বছর ঘুরে আবার এসে গেল ভ্যালেন্টাইনস ডে। যারা ভালোবাসার সম্পর্কগুলোকে বিশেষ গুরুত্ব দেন এবং অন্তত এই একটি দিন প্রিয়জনকে স্পেশাল ফিল করাতে চান কিন্তু কিভাবে তা সম্ভব বুঝতে পারছেন না, তাদের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড ও আইওএস ফোনে ব্যবহার উপযোগী বিভিন্ন অ্যাপস। বিশ্বব্যাপী সমাদৃত এমন পাঁচটি অ্যাপস নিয়েই আমাদের আজকের আয়োজন।

১-৮০০-ফ্লাওয়ার্স
১-৮০০-ফ্লাওয়ার্স

১-৮০০-ফ্লাওয়ার্স: ছুটির দিন বিশেষত ভ্যালেন্টাইনস ডে এর মতো একদম নিজস্ব কিছু মুহূর্ত কাটানোর জন্য এবং প্রিয়জনকে চমকে দেয়ার জন্য দারুণ সব ফুলের ব্যুকে নিয়ে হাজির হয়েছে ১-৮০০-ফ্লাওয়ার্স নামক কোম্পানিটি। তারা বিশ্বের ১৯৫টি দেশে ফুল ডেলিভার করে এবং সময় সচেতনতার ব্যাপারে তাদের সুখ্যাতি রয়েছে। চাইলে বিশেষ দিনটিতে তাদের অর্ডার দিলে দিনের দিনই তারা উপহার পৌঁছে দেবে কাঙ্ক্ষিত স্থানে। ভ্যালেন্টাইনস ডে শেষ হওয়ার আগে এই অ্যাপসটিতে ঢুঁ মারতে ভুলবেন না যেন।

 

অল রেসিপিস ডিনার স্পিনার
অল রেসিপিস ডিনার স্পিনার

অল রেসিপিস ডিনার স্পিনার: ঘরে বসেই ভ্যালেন্টাইনস ডে কাটিয়ে দিচ্ছেন? তাই বলে কি আর দশটা দিনের মতো করেই সময় পার করতে হবে? কেমন হয় একদম ভিন্নধর্মী একটা ডিশ বানিয়ে প্রিয়জনকে চমকে দিলে? যদি এমনটাই হয় আপনার ভ্যালেন্টাইনস ডের প্ল্যান তবে চটজলদি নামিয়ে ফেলুন অল রেসিপিস ডিনার স্পিনার অ্যাপসটি। এখানে এক ক্লিকেই আপনি পেয়ে যাবেন হাজারো ব্রেকফাস্ট, লাঞ্চ, ডিনার, ডেজার্টের রেসিপি। কাজেই ঘরোয়া সারপ্রাইজ দেয়ার পরিকল্পনা থাকলে এই অ্যাপটি আপনাকে সাহায্য করবে সর্বাত্মকভাবে।

 

আমাজন ডট কম
আমাজন ডট কম

আমাজন ডট কমঃ টুকটাক কেনাকাটা করতেও যারা আমাজন ডট কমের শরণাপন্ন হন, তাদের জন্য আমাজন ডট কম ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে রেখেছে বিশেষ ব্যবস্থা। দ্য গোল্ড বক্স ডিলস, টুডেইস ডিল এবং লাইটেনিং ডিল থেকে বেছে নিন আপনার প্রিয় মানুষটির জন্য মনের মতো গিফট। কি গিফট দেবেন বুঝতে না পারলে আমাজন ডট কম আপনাকে আইডিয়া দিয়েও সাহায্য করতে পারে। নিঃসন্দেহে এটি অন্যতম সেরা একটি ভ্যালেন্টাইনস অ্যাপস।

 

 

ক্যুপনস অ্যান্ড উইকলি অ্যাডস শপুলার
কুপনস অ্যান্ড উইকলি অ্যাডস শপুলার

কুপনস অ্যান্ড উইকলি অ্যাডস শপুলার: ভালোবাসার মানুষটির জন্য কুপনের আইডিয়া আপাতদৃষ্টিতে বেশ নিরামিষ জাতীয় মনে হলেও এটি কিন্তু নানা রকম কাজে লাগতে পারে। প্রিয়জন যদি শপিং করতে পছন্দ করে অথবা রেস্টুরেন্টে খেতে পছন্দ করে তবে তার পছন্দ অনুযায়ী কুপন বেছে নিন শুপুলার থেকে। এটি একটি ফ্রি অ্যাপ, কাজেই বিনা পয়সায় ভ্যালেন্টাইন ডে এর আইডিয়া পাওয়ার সুযোগটি ছাড়া উচিত হবে না কোনমতেই!

 

হার্ট লাইভ ওয়ালপেপার
হার্ট লাইভ ওয়ালপেপার

হার্ট লাইভ ওয়ালপেপারঃ হলিডে থিমের ওয়ালপেপার বর্তমানে বেশ জনপ্রিয়। ভ্যালেন্টাইন ডে উপলক্ষে বেশ কিছু লাইভ ওয়ালপেপার তৈরি করা হয়েছে যার মধ্যে হার্ট লাইভ ওয়ালপেপার সবাইকে আকৃষ্ট করেছে দারুণভাবে। এর সাথে রয়েছে একটি কাউন্টডাউন টাইমার যা আপনাকে বিশেষ মুহূর্তের কথা স্মরণ করিয়ে দেবে সময়মত। ফোনের চেহারা পাল্টে ফেলতে চাইলে চোখ বন্ধ করে বেছে নিতে পারেন এই অ্যাপসটি।

 

 

তথ্যসূত্রঃ অ্যান্ড্রয়েড অথোরিটি ডট কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here