হাসি-ঠাট্টায় মজেছেন সালমান ও লুলিয়া!

সালমান ও লুলিয়া।

মালদ্বীপে সালমানের পরিবারের সঙ্গে ছুটি কাটালেন লুলিয়াও। উপলক্ষ্য ছিল সালমান খানের বোন অর্পিতা খান শর্মার ছেলে আহিলের প্রথম জন্মদিন। আর সেটি উদযাপন করতেই মালদ্বীপ উড়ে গিয়েছিল গোটা খান পরিবার। ভাগ্নের জন্মদিন বিশেষ করে তোলার জন্য ২২ ঘণ্টা ভ্রমণ করে অস্ট্রিয়া থেকে মালদ্বীপ গিয়েছেন সল্লু। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে খান পরিবারের মালদ্বীপ ভ্রমণের কয়েকটি স্থিরচিত্র প্রকাশ হয়েছে। এর একটিতে দেখা যাচ্ছে, প্রাক্তন দম্পতি আরবাজ খান-মালাইকা আরোরা, সোহেল খান-সীমা খান দম্পতি, অর্পিতা খান শর্মা-আয়ুশ শর্মা দম্পতি, আলভিরা খান-অতুল অগ্নিহোত্রী দম্পত্তির সঙ্গে খালি গায়ে (শার্টলেস) দাঁড়িয়ে আছেন সালমান খান। তবে তাঁদের সঙ্গে ছিলেন আরও একজন। তিনি আর কেউ নন লুলিয়া ভান্তুর। বহুদিন ধরেই বলিউডে জল্পনা চলছিল দু’জনেই নাকি সম্পর্কে রয়েছেন। এই ঘটনা ফের একবার সেই জল্পনাই উসকে দিল।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে খান পরিবারের মালদ্বীপ ভ্রমণের কয়েকটি স্থিরচিত্র প্রকাশ হয়েছে।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে খান পরিবারের মালদ্বীপ ভ্রমণের কয়েকটি স্থিরচিত্র প্রকাশ হয়েছে।

এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ফার্স্ট লুক দেখার পর অনেকেই সন্দেহ করেছিলেন, ফের একবার হয়তো সালমান-ক্যাটরিনার ভাঙা সম্পর্ক জোড়া লাগতে চলেছে। কারণ নিজের টুইটার হ্যান্ডেলে ছবিটি পোস্ট করেছিলেন সালমান খান। কিন্তু এই গুঞ্জনের মাঝেই মালদ্বীপে সালমানের পরিবারের সঙ্গে লুলিয়ার ছুটি কাটাতে যাওয়ায় অনেকেই মনে করছেন, না ক্যাটরিনা নন। রোমানিয়ান সুন্দরীই  ‘ভাইজান’-এর মনে রয়েছেন।

জানা গিয়েছে, মালদ্বীপে একান্তেও সময় কাটিয়েছেন দু’জনে। সেখানকার ছবি এবং ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও পোস্ট করেছেন লুলিয়া। একটি ভিডিও দেখা গিয়েছে, দু’জনে একসঙ্গেই কথা বলছেন। আশপাশে পরিবারের লোকজনেরাও রয়েছেন। হাসি-ঠাট্টায় মজেছেন সালমান ও লুলিয়া। যা নিয়ে বি-টাউনে ফের একবার গুঞ্জন শুরু হয়েছে। এখন দেখার কবে দু’জনে এই জল্পনাকে সত্যি বলে ঘোষণা করেন?

সূত্রঃ সংবাদ প্রতিদিন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 

 

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here