কেমন হবে নতুন বছরের নতুন লুক?

0
866
নিজেকে নতুনভাবে উপস্থাপন করে সবার নজর কেড়ে নিন

২০১৬ সালের ডিসেম্বর মাস চলছে। অচিরেই ঘড়ির কাঁটা পৌঁছে যাবে ৩১শে ডিসেম্বরের ১২টার ঘরে। আসবে নতুন বছর আর নতুন বছর উদযাপন উপলক্ষ্যে চলবে উৎসবের আমেজ।

এত সব ব্যস্ততার আর আনন্দের ভিড়ে আপনি নিজেকে কিভাবে উপস্থাপন করতে চান তা নিয়ে দুশ্চিন্তায় ভুগছেন? গৎবাঁধা সেই একই লুক নিয়ে নতুন বছরকে বরণ করবেন নাকি নতুন বছরে নতুন চমক নিয়ে সবার সামনে হাজির হবেন তা কিন্তু একান্তই আপনার ব্যক্তিগত বিষয়।

তবে আপনি যদি নিজেকে নতুনভাবে উপস্থাপন করে সবার নজর কাড়তে চান তবে আপনার জন্য কিছু টিপস নিয়ে আমাদের আজকের আয়োজন।

রঙ করে ফেলুন চুলে

২০১৬ সালের শেষদিকের আর ২০১৭ এর শুরুর দিকের চুলের কাটের ট্রেন্ডের খুব একটা পার্থক্য থাকবে না। আপনার মুখের সাথে মানানসই ট্রেন্ডি হেয়ার কাটটির সাথে নিজের সাজের ভিন্নতা আনার জন্য এক গোছা চুলকে রাঙিয়ে নিতে পারেন লাল, সোনালি কিংবা বারগেন্ডি রঙে। ঝামেলাহীনভাবেই পেয়ে যাবেন চুলের একদম নতুন একটি স্টাইল।

মুখের পুরো মেকআপের মধ্যে সহজেই দৃষ্টি আকর্ষণ করে চোখের সাজ
মুখের পুরো মেকআপের মধ্যে সহজেই দৃষ্টি আকর্ষণ করে চোখের সাজ

চোখের সাজে আনুন ভিন্নতা

মুখের পুরো মেকআপের মধ্যে সহজেই দৃষ্টি আকর্ষণ করে চোখের সাজ। কাজেই গতানুগতিক প্লেইন চোখের সাজে বাদ দিয়ে নতুন বছরে চোখের সাজে ব্যবহার করতে পারেন নীল বা সবুজ রঙের আইলাইনার ও কাজল।

যা পরেননি আগে কখনও

আপনি হয়তো সালোয়ার কামিজ পরে অভ্যস্ত, অথবা ওয়েস্টার্নে বেশি স্বাচ্ছ্যন্দবোধ করেন। নিজেকে নিয়ে এবার একটু এক্সপেরিমেন্ট করুন। যা আগে কখনও পরেননি এবার তাই পরে ফেলুন। সেটি হতে পারে শাড়ি বা স্কারট কিংবা গাউন। তবে আপনি যেন পোশাকটিতে সাবলীল থাকেন তা নিশ্চিত করুন সবার আগে। নাহলে পুরো অনুষ্ঠানটিই মাঠে মারা যাবে!

তথ্যসূত্রঃ এল ১৮ ফ্যাশন ম্যাগাজিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here