শীত কার্নিভাল; তরুণদের শীতের পোশাক…..

শীত কার্নিভাল; তরুণদের শীতের পোশাক…..

গুটিগুটি পায়ে একটু একটু করে প্রায় চলে এলো শীত। শীতকে ঘিরে আমাদের জল্পনাকল্পনার যেন শেষ থাকেনা। বিশেষ করে পোশাকআশাকের ব্যাপারে যারা একটু শৌখিন তাদের কাছে শীত একটু ভিন্ন মাত্রাই বহন করে। ভিন্ন ভিন্ন আউটফিটে নিজেদের আকর্ষণীয় করে তোলার চেষ্টা বেশ ভালোভাবেই চোখে পড়ার মতো৷ মেয়েদের পাশাপাশি ছেলেরাও আজকাল ফ্যাশন সম্পর্কে বেশ সচেতন,অনলাইন ফ্যাশন সাইটগুলোতে একবার তাকালে তা আরো স্পষ্ট হয়। একটা সময় ছিলো যখন মনে করা হতো, শপিং, ট্রেন্ডের সাথে আউটফিটে পরিবর্তন এসব শুধু মেয়েদের জন্য। কিন্তু সময়ের সাথে পরিবর্তন এসেছে চিন্তাধারায়৷ গৎবাঁধা পোশাকের ছক থেকে বেরিয়ে ছেলেরাও এখন ঝুঁকছেন ট্রেন্ডি পোশাকের দিকে।  ভিন্ন ভিন্ন ডিজাইন এবং ফেব্রিকের পোশাকে সাজিয়ে তুলছেন নিজেদের, যা সংজ্ঞায়িত করে তাদের সতন্ত্রতাকে। এই শীতে তাই চলুন দেখে নেয়া যাক, তরুণদের জন্য কিছু বেস্ট আউটফিট যা একই সাথে আরামদায়ক, ট্রেন্ডি এবং সময়পযোগী। 

. ফর্মাল উইন্টার আউটফিট

কোনো পার্টি বা ডিনারে এ ধরণের ফর্মাল প্যান্ট এবং ব্লেজার, সেইসাথে একটু ভিন্নতা আনতে বো টাই যেন একেবারেই মানিয়ে যাবে। বো টাইয়ের একটি বিশেষত্ব, আপনি চাইলে এটি একই সাথে ফর্মাল এবং ক্যাজুয়াল দু’টো লুকের জন্যই ব্যবহার করতে পারবেন। 

. ক্লাসিক গীক আউটফিট:

একটি ধূসর কার্ডিগান সাথে প্লেড ডুফেল কোট শীতকালে আপনাকে দিবে সম্পূর্ণ ডিফারেন্ট একটা লুক।

. টিনেজ সোয়াগ:

ক্যামোফ্লেজ স্নিকার্স সাথে ওম্প ফ্যাক্টর যুক্ত করে ভিন্নতা আনা হয়েছে পুরো পোশাকে।

. প্যাটার্নড পুলওভার:

জিন্স এবং পুলওভার সাথে কোমরে বেল্ট, কাঁধে ব্যাগ। ক্যাজুয়াল লুকের জন্য পার্ফেক্ট একটি আউটফিট। 

. টেক্সচার্ড কার্ডিগানস:

টেক্সচার্ড কার্ডিগান সাথে বুট জুতো, ট্রেন্ডি এই পোশাক আপনার ব্যক্তিত্বকে আরো ফুটিয়ে তুলবে।

. স্কার্ফ:

শুধুমাত্র নারীদের জন্য শীতে নানান রঙের স্কার্ফ তরুণদের জন্যও বেশ আরামদায়ক এবং ক্যাজুয়াল লুকে একটু নতুনত্ব আনতে সহায়ক। লেদার জ্যাকেট এবং ক্রপড জিন্সের সাথে তা বেশ মানানসই। 

. বাস্কেট বল প্লেয়ার লুক:

ক্রপড প্যান্টস, বাটন ডাউন শার্ট, জ্যাকেট, সাথে গোড়ালি ঢাকা স্নিকার্স। কোনো স্পোর্টস পার্সোনালিটির চেয়ে কম লাগবে না আপনাকে। 

. গথিক লুক:

লেদার এবং ডেনিম সাধারণ এই আউটফিটকে করে তুলেছে অসাধারণ। 

. ট্রাঙ্ক কোটস:

আফ্রো আমেরিকান এই লুকটি বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার জন্য একদম পার্ফেক্ট। সাথে একটু ভিন্ন মাত্রা যুক্ত করতে গলায় পড়তে পারেন ব্ল্যাঙ্কেট স্কার্ফ।

সাম্প্রতিক